ভিডিও

শ্যালককে অপহরণ করে মুক্তিপণের ১৫ লাখ টাকা না পেয়ে গলা কেটে হত্যা

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৬:৫২ বিকাল
আপডেট: জুন ১১, ২০২৪, ০৬:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : নিজ শ্যালককে অপহরণের পর মুক্তিপণের ১৫ লাখ টাকা না পেয়ে গলা কেটে হত্যা করেছে পাষন্ড দুলাভাই হাসান আলী ওরফে আপেল ও তার সহযোগী সোহাগ চন্দ্র মোহন্ত। আজ মঙ্গলবার (১১ জুন) বিকেলে নগরীর সেন্ট্রাল রোড়স্থ নগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, রংপুর নগরীর মাহিগঞ্জ থানার ছোট কল্যাণী এলাকার বেলাল হোসেনের মাদ্রাসা পডুয়া ছেলে রুবেল হোসেন গত ২ জুন রাতে বড় বদগা কম্পিউটার ট্রেনিং সেন্টারে ক্লাস করার জন্য বাড়ি থেকে বের হয়।

এরপর রুবেল বাড়িতে ফিরে না আসায় তার পিতা মাহিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন। ওই দিন রুবেলের ব্যবহৃত মোবাইল নম্বর থেকে তার পিতার নম্বরে কল করে রুবেলের মুক্তির জন্য ১৫ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা।

পরে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে গতকাল সোমবার বিকেলে সন্দেহভাজন হিসেবে ছোট কল্যাণী মোদকপাড়ার এলাকা সাগর চন্দ্র মোহন্তের ছেলে সোহাগ চন্দ্র মোহন্তকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যে ঘটনার মূল নায়ক রুবেলের দুলাভাই হাসান আলী ওরফে আপেলকেও গ্রেপ্তার করে। রাতে গ্রেপ্তারকৃতদের সাথে নিয়ে পুলিশ তাদের দেখানো একটি ধান ক্ষেত থেকে রুবেলের গলিত লাশ উদ্ধার করে।

সংবাদ সম্মেলনে বলা হয়, আপেল ঘরজামাই হিসেবে রুবেলদের বাড়িতে থাকতেন। বিদেশে গিয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে সেখান থেকে ফিরে এসে হতাশ হয়ে পরেন। আপেল শ^শুর বাড়িতে থাকায় রুবেল তাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন।

অপরদিকে সোহাগ চন্দ্র মোহন্ত রুবেলকে ৫ হাজার টাকা ধার দেয়। টাকা না পায়ায় সোহাগ রুবেলের মোটরসাইকেল বড় দরগাহাটে আটকে রাখে। এই ঘটনা রুবেলের পিতা বেলাল হোসেন জানতে পেরে সোহাগকে হাটে প্রকাশ্যেই চড় মারে।

পরে তারা দুইজন একত্রে হয়ে রুবেলকে খুনের পরিকল্পনা করে। পরিকল্পনা মতে গত ২ জুন রাতে রুবেল বড় বদগা কম্পিউটার ট্রেনিং সেন্টারে ক্লাস করার জন্য বাড়ি থেকে বের হয়। ক্লাস শেষে তারা রুবেলকে কৌশলে ডেকে নিয়ে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে দেয়। হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি পুলিশ উদ্ধার করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS