ভিডিও

পরকীয়া প্রেমিকের সাথে পালালেন মা, লজ্জায় ফাঁস দিয়ে মেয়ের ‘আত্মহত্যা’

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট: জুন ১১, ২০২৪, ০৮:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক: বরিশালের বানারীপাড়ার ধারালিয়া গ্রামে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন এক গৃহবধূ। এ ঘটনায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তার মেয়ে জান্নাতুল (১৩), এমনটাই অভিযোগ উঠেছে। সে উপজেলার সৈয়দ বজলুল হক মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির মেধাবী ছাত্রী ছিল।


নিহত জান্নাত উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নে বেতাল গ্রামের বাসিন্দা সৌদিপ্রবাসী নাসিরউদ্দিন পাপনের মেয়ে। 

জান্নাতুলের দাদি ফিরোজা বেগম জানিয়েছেন, ছেলে সৌদি থাকাবস্থায় জান্নাতের মা শান্তা তাদের সঙ্গেই থাকতেন। ওই ঘরে দুটি সন্তান রয়েছে। বিবাহবহির্ভূত সম্পর্কের বিষয়টি জানার পর তাকে বারবার ওই পথ থেকে সরে আসার জন্য বলা হয়। কিন্তু কোনোভাবেই সে কথা শুনতো না। এ কারণে তাদের ঘর ছেড়ে ভাড়া বাসায় গিয়ে ওঠে।


সর্বশেষ সোমবার (১০ জুন) শান্তার (পুত্রবধূ) বাসায় বেড়াতে যান তিনি। বাড়িতে আসার সময় ছোট নাতিকে নিয়ে তার সঙ্গে নিয়ে আসেন। মঙ্গলবার (১১ জুন) সকালে খবর পান তার বড় নাতনি জান্নাত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার মাকেও (শান্তা) পাওয়া যাচ্ছে না।

ফিরোজা বেগম আরও বলেন, ‘আমার নাতনি (জান্নাত) মেধাবী ছিল। সকালে ঘুম থেকে ওঠে মাকে না দেখে সে বুঝতে পারে তার মা প্রেমিকের সঙ্গে পালিয়েছে। লোকলজ্জায় জান্নাত বাথরুমে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ধারণা করছি। বেলা ১২টার দিকে তার মরদেহ উদ্ধার করে নিয়ে যায় বানারীপাড়া থানা পুলিশ।’


বানারীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মোমিনউদ্দিন জানিয়েছেন, নিহতের দাদি ও স্থানীয় কাছ থেকে জানতে পেরেছেন জান্নাতের মায়ের বিবাহবহির্ভূত প্রেমের সম্পর্ক ছিল। ওই সম্পর্কের জেরে তিনি তার প্রেমিকের সঙ্গে পালিয়েছেন। বিষয়টি সকালে জানতে পেরে লজ্জায় জান্নাত আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS