ভিডিও

ফেনীতে চালককে গলা কেটে হত্যা, লাশের পাশে পড়েছিল ইজিবাইক

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৯:০১ রাত
আপডেট: জুন ১১, ২০২৪, ০৯:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ফেনী সদর উপজেলায় সড়কের পাশ থেকে এক ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশে পড়েছিল তার ইজিবাইক।

 

 

সোমবার মধ্যরাতে উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুদের পাড় এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী।

নিহত মো. মনজুর আলম (৪২) লেমুয়া ইউনিয়নের লেমুয়া গ্রামের খায়ের আহম্মদ সওদাগর বাড়ির মো. ফজলুল হকের ছেলে।

বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক বিপুল চন্দ্র দে বলেন, ঘটনার দিন রাতে সড়কের ওপর আলো জ্বলতে দেখে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ইজিবাইকের পাশে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয় ইউপি সদস্য ঘটনাটি পুলিশকে জানান।

খবর পেয়ে লস্করহাট-ফাজিলপুর আঞ্চলিক সড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয় বলে জানান তিনি।

তিনি বলেন, লাশ উদ্ধারের পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সহযোগিতায় আঙুলের ছাপ নিয়ে নিহতের পরিচয় শনাক্ত করা হয়। এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি ইজিবাইক উদ্ধার করা হয়েছে।

ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, “কী কারণে, কারা তাকে হত্যা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।”

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. শাহাদৎ হোসেন বলেন, “ওই ব্যক্তির মাথায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। এ ছাড়া মুখ থেঁতলানো ও গলায় কাটা দাগ রয়েছে।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS