ভিডিও

বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ডেকে নিয়ে দলবেঁধে ‘ধর্ষণ’

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৯:১১ রাত
আপডেট: জুন ১১, ২০২৪, ০৯:১১ রাত
আমাদেরকে ফলো করুন

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী এক তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোররাতে উপজেলার কুলিয়া এলাকায় আলাদা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন।

ধর্ষণের শিকার ২৪ বছরের ওই তরুণী সাতক্ষীরা সদর উপজেলার বাসিন্দা।

গ্রেফতার আব্দুল করিম (১৯) উপজেলার উত্তর কুলিয়ার আব্দুল আলিমের ছেলে। বাকি দুজন কিশোর।

ওই তরুণী মামা বলেন, “ওই তিনজন আগে থেকে আমার বুদ্ধি প্রতিবন্ধী ভাগ্নিকে চিনত। রোববার রাতে তারা কৌশলে তাকে ডেকে নিয়ে কয়েক কিলোমিটার দূরে দেবহাটা উপজেলার উত্তর কুলিয়ায় একটি নির্মাণাধীন খামারের পাশে নিয়ে রাতভর ধর্ষণ করে ফেলে যায়।

“রাতে খোঁজাখুঁজি করে না পেয়ে পরদিন সোমবার বেলা সাড়ে ১২টার দিকে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করা হয়। পরে আইনি সহায়তার জন্য তাকে থানায় নেওয়া হয়।”

এ ঘটনায় ভিকটিমের জবানবন্দি অনুযায়ী তার মা বাদী হয়ে দেবহাটা থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

ওসি মাহমুদ বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য ওই তরুণীকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS