ভিডিও

বিরামপুরে জমি দখলের চেষ্টা

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট: জুন ১২, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বিরামপুরে পৌর এলাকার দেবীপুর গ্রামে রেল বিভাগ থেকে লীজ নেওয়া জমি একটি সংঘবদ্ধ চক্র জবর দখলের চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় লীজ গ্রহীতা আবু সাঈদ থানায় সাধারণ ডায়েরি করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

দেবীপুর গ্রামের বৃদ্ধ আবু সাঈদ জানান, ঐ মৌজায় রেল বিভাগের অনেক পতিত জমি রয়েছে। তার বাড়ির সামনে ১৪ শতক জায়গা রেল বিভাগ থেকে লীজ নিয়ে দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছেন। তিনি চলতি বছরও খাজনার টাকা দিয়ে লাইসেন্স নবায়ন করেছেন।

কিন্তু ঐ গ্রামের একটি সংঘবদ্ধ চক্র বৃদ্ধ আবু সাইদের বাড়ির সামনের জমিটি জোরপূর্বক দখলে নেওয়ার চেষ্টা ও ভয়ভীতি প্রদর্শন করছে। এঘটনায় তিনি গত ৮ জুন বিরামপুর থানায় সাইম, ইদ্রিস, আর্জিনা ও হাছেন মিয়ার নামে একটি সাধারণ ডায়েরি করেছেন।

এতেও ক্ষান্ত না হয়ে ঐ চক্রটি আজ বুধবার (১২ জুন) সকালে আবারও জমিটি জবর দখলের চেষ্টা করেছে। বাড়ির সামনের জমি জবর দখলের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য বৃদ্ধ আবু সাঈদ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS