ভিডিও

টাঙ্গাইলে সন্তান হত্যার পর বিষপান, বাবার পর মায়ের মৃত্যু

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৮:২১ রাত
আপডেট: জুন ১২, ২০২৪, ০৮:২১ রাত
আমাদেরকে ফলো করুন

টাঙ্গাইলের গোপালপুরে সন্তানকে হত্যার পর বিষপান করা বাবার পর মা মিরা আফরোজ সাথী মারা গেছেন।  গত মঙ্গলবার রাতে ঢাকার হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিরা আফরোজ সাথী মারা যান। এর আগে ৩১ মে মিরার স্বামী মাশরুল হোসেন মারা যান।

জানা গেছে, ২৭ মে মেয়ে মৃত্তিকাকে (৪) হত্যার পর বিষপান করেন উপজেলার ভাদুরিচর গ্রামের মাশরুল হোসেন ও তার স্ত্রী মিরা আফরোজ সাথী। পরে ওই দম্পতিকে ঢাকার হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। ৩১ মে মাশরুল হোসেন মারা যান।

স্বজনরা জানান, মাশরুল ময়মনসিংহে একটি কোম্পানিতে চাকরি করতেন। ২৮ এপ্রিল অর্থ আত্মসাতের অভিযোগে তাকে চাকরিচ্যুত করা হয়। পরে ওই কোম্পানি তাকে টাকার জন্য চাপ প্রয়োগ করলে হতাশায় সপরিবারে আত্মহত্যার সিদ্ধান্ত নেন মাশরুল-মিরা দম্পতি।

মৃত্যুর আগে মাশরুল টাকা আত্মসাতের ঘটনা অস্বীকার করে বলেছিলেন, টাকাগুলো ছিনতাই হয়েছিল। এভাবে একটি পরিবারের মৃত্যুর রহস্য উদঘাটন করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন স্বজনরা।

ওসি এমদাদুল হক তৈয়ব জানান, এ ঘটনায় হত্যা ও আত্মহত্যার আলাদা মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS