ভিডিও

অটোরিকশায় চাঁদাবাজি, স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৮:৫৮ রাত
আপডেট: জুন ১২, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

ল²ীপুরে সিএনজি চালিত অটোরিকশা থেকে চাঁদাবাজির মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদ নিজামকে গ্রেফতার করেছে পুলিশ। পরে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এর আগে মঙ্গলবার সকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী অঞ্চল চন্দ্রগঞ্জ আদালতে রাশেদসহ চারজনের বিরুদ্ধে মামলার আবেদন করেন অটোরিকশাচালক মামুন। অভিযুক্ত রাশেদ নিজাম সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের রতনেরখিল গ্রামের ফজলুল করিমের ছেলে। জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপাতি ও জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক।

জানা যায়, বাদী মামুন ল²ীপুর-চন্দ্রগঞ্জ সড়কের সিএনজি অটোরিকশা চালক। গত তিন মাস ধরে রাশেদসহ তার সহযোগীরা অটোরিকশা চালকদের কাছ থেকে মাসিক ৬০০ টাকা করে চাঁদা নিচ্ছেন। চাঁদার জন্য তারা মামুনকেও চাপ দেয়। চাঁদা দিতে অস্বীকার করায় গত ৭ জুন মান্দারী বাজারে সিএনজি স্ট্যান্ডে তাকে হত্যার হুমকি দেন অভিযুক্তরা। পরে তিনি অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেন।

অভিযুক্ত অন্যান্যরা হলেন- সদর উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের মো. রিপন, পশ্চিম দিঘলী গ্রামের ফারুক ও চন্দ্রগঞ্জের লতিফপুর গ্রামের নুরুল আলম।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক গতকাল বুধবার জানান, অভিযুক্ত রাশেদকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার অন্য অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS