ভিডিও

বগুড়ায় এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড-জরিমানা

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট: জুন ১২, ২০২৪, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার রায়ে অভিযুক্ত মাদকদ্রব্য ব্যবসায়ী রংপুরের জেলার পীরগঞ্জ উপজেলার হরিণা গ্রামের মৃত নছির উদ্দিনের ছেলে অভিযুক্ত হাছান আলী (৪৭) কে যাবজ্জীবন সশ্রম করাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা এবং তা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয় হয়েছে।

সাজাপ্রাপ্ত আসামি হাছান আলী জামিনে যাবার পর হতে পলাতক আছে এবং গ্রেফতারের পর হতে তার সাজা কার্যকর হবে। বগুড়ার ১ম অতিরিক্ত দায়রা জজ হাবিবা মন্ডল আজ বুধবার (১২ জুন) বিকেলে এই মামলার রায় দেন।

উল্লেখ্য, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া সার্কেলের পরিদর্শক মোহাম্মাদ ইব্রাহীম খান গোপন সূত্রে সংবাদ পেয়ে তার বিভাগীয় স্টাফদের সংগে নিয়ে গত ২০২৩ সালের ৩০ আগস্ট সন্ধ্্যা পৌনে ৭ টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়ার সদর উপজেলার গোকুল এলাকায় ঢাকা হতে দিনাজপুরগামী শ্যামলী এন আর ট্রাভেল নামীয় যাত্রীবাহী বাস থামায়।

এরপর ওই বাসে তল্লাশি করে বাসের মধ্যে থাকা যাত্রীবেশি আসামী হাছান আলীকে গ্রেফতার করে তার হেফাজতে থাকা ব্যাগ তল্লাশি করে ব্যাগের মধ্যে বিশেষ কায়দায় রাখা মাদকদ্রব্য ১০ হাজার পিচ ইয়াবা ট্যবলেট উদ্ধার করে।

ধৃত আসামিকে বগুড়া সদর থনায় সোপার্দ করে এ ব্যাপারে পরিদর্শক মোহাম্মাদ ইব্রাহীম বাদি হয়ে এই মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্ত বগুড়া  সার্কেলের উপ পরিদর্শক  মোঃ শাহ আলম ওই আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্র পক্ষে  এপিপি এড. নাছিমুল করিম হলি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS