ভিডিও

বগুড়ার করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজে পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: জুন ১৩, ২০২৪, ১২:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের এইচএসসি-২৪ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান আজ বুধবার (১২ জুন) প্রতিষ্ঠানের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোজাম্মেল হক, অধ্যক্ষ অসিত কুমার সরকার, কার্যনির্বাহী সদস্য তাসলিমা হক রাকা।

বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন মাহমুদা আকতার লাবন্য ও রিদুয়ান হোসেন। একাদশ শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন তাজনিহার সুলতানা জ্যোতি ও মাহমুদ হাসান আকাশ। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক অন্তিম কুমার, প্রভাষক আবু মুসা ও প্রভাষক সাদিয়া ইনাম। কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী  মোঃ তাহমিদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন  বাংলা বিভাগের প্রভাষক হাবিবা সুলতানা।

অপরদিকে আজ বুধবার (১২ জুন) বগুড়ায় করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজে যুব রেড ক্রিসেন্ট সদস্যদের তিন দিনব্যাপী বিশেষ প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র ও রেড ক্রিসেন্ট লোগোসহ জাকেট প্রদান করা হয়। এগুলো তাদের হাতে তুলে দেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS