ভিডিও

বুড়িমারী স্থলবন্দর ৭দিনের ছুটি ঘোষণা

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: জুন ১৩, ২০২৪, ০২:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে সাপ্তাহিক ছুটিসহ সাতদিনের ছুটি ঘোষণা করা হয়েছে। এই ৭দিন দুই দেশের আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশের যাত্রী পারাপার চালু থাকবে।

আজ বুধবার (১২ জুন) দুপুরে বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান সায়েদ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত সোমবার ত্রি-দেশীয় বুড়িমারী স্থলবন্দরের বোর্ডে ছুটির নোটিশ জারি করে কাস্টমস্ ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশন।

বুড়িমারী স্থলবন্দর সূত্রে জানা গেছে,পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ছুটির বিষয়ে ভারতের চ্যাংরাবান্ধা ও বাংলাদেশের বুড়িমারী স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন, আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন, ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন, এক্সপোর্টার অ্যাসোসিয়েশন ও ভুটান এক্সপোর্টার অ্যাসোসিয়েশনসহ সংশ্লিষ্ট সব সংগঠনকে চিঠি প্রদান করা হয়েছে।

আগামী শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত টানা ৭দিন ছুটি ঘোষণা করা হয়েছে। সাপ্তাহিক ছুটি শুক্রবার থাকায় আগামী ২২ জুন শনিবার বুড়িমারী স্থলবন্দরে যথারীতি বন্দরের কার্যক্রম স্বাভাবিক হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS