ভিডিও

আসামি ছিনতাইয়ের ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার 

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৩:০২ দুপুর
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৩:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: গাজীপুরে ভ্রাম্যমাণ আদালতের কাজে বাধা এবং আসামি ছিনিয়ে নেওয়ার মামলায় কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ জুন) ভোরে তাদের গ্রেফতার করা হয়।

ওই আসামিরা হলেন, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমএ জলিল (৬৫) ও উজলী দিঘিরপাড় এলাকার ফাইজ উদ্দিন (৫৫)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার (১২ জুন) বিকেলে কাপাসিয়ার উজলী দিঘিরপাড় বাজারে ইজারা না নিয়ে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের পাশে গরুর হাট বসিয়ে যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি করছিল। খবর পেয়ে সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে ওই হাটের ইজারাদারকে হাট সরিয়ে নিতে বলা হয়। এ সময় ইউপি চেয়ারম্যানের ভাতিজা বাজার ইজারাদার আমান উল্লাহকে ভ্রাম্যমাণ আদালতে এক মাসের কারাদণ্ড দেন। পরে ইউপি চেয়ারম্যান এমএ জলিলের নেতৃত্বে কিছু লোক পুলিশের কাছ থেকে আমান উল্লাহকে ছিনিয়ে নেয় এবং পুলিশকে মারধর করে। রাতে ইউএনও ও পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার ঘটনায় টোক তদন্ত কেন্দ্রের এএসআই লুৎফুল রহমান বাদী হয়ে ইউপি চেয়ারম্যানসহ ২৩ জনের নামে মামলা করেন। ওই মামলায় ভোরে ইউপি চেয়ারম্যান এমএ জলিল ও ফাইজ উদ্দিনকে গ্রেফতার করা হয়।

কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান বলেন, ভ্রাম্যমাণ আদালতের কাজে বাধা এবং আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। পরে এমএ জলিলকে পুলিশ গ্রেফতার করেছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। পরে চেয়ারম্যানসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS