ভিডিও

রায়পুরায় নদীতে ডুবার ১৬ ঘণ্টা পর মিলল শিশুর মরদেহ 

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৩:১১ দুপুর
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৩:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: নরসিংদীর রায়পুরায় নদীর পানিতে তলিয়ে যাওয়া শিশু মো. আজহারের মরদেহ দীর্ঘ ১৬ ঘণ্টা পর কচুরিপানার সঙ্গে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ৭টার দিকে উপজেলার তাত্তাকান্দা এলাকার ঘাটের কাকন নদী থেকে তার মরদহ উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (১২ জুন) বিকেলে বাড়ির পাশে কাকন নদীতে তাত্তাকান্দা ঘাটে গোসল করতে নামে আজহারসহ ৪-৫ শিশু। সাঁতার না জানায় নদী গর্ভে তলিয়ে যায় আজহার।

নিহত শিশু আজহার রায়পরা পৌরসভার তাত্তাকান্দি এলাকার ফকির বাড়ির জামান ফকিরের ছেলে।

রায়পুরা পৌরসভার কাউন্সিলর মো. মোকারম হোসাইন জানান, বুধবার বিকেল আনুমানিক ৩টার দিকে আজাহার তার কয়েকজন বন্ধুর সঙ্গে কাকন নদীর এলাকার তাত্তাকান্দা নদীর ঘাটে যায় গোসল করতে। পরে গোসল করতে নেমে সাঁতার না জানা থাকায় পানিতে তলিয়ে যায় আজহার। এ সময় তার বন্ধুরা তাকে খোঁজে না পেয়ে বাড়িতে গিয়ে খবর দেয়। পরে গ্রামবাসীরা রাত ১২টা পর্যন্ত অনেকে খোঁজাখুঁজির পরে ও তার মরদেহের সন্ধান পায়নি। পরে আজ সকাল আনুমানিক ৭টার দিকে ফায়ার সার্ভিসের ডুবরি দলের সহায়তায় নদীর ঘাটের আনুমানিক ৪০০ মিটার দূরে কচুরি পানার সঙ্গে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. ফারুক আহম্মেদ।

রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. ফারুক আহম্মেদ জানান, খবর পেয়ে বুধবার রাত আনুমানিক ৮টার দিকে ঘটনাস্থলে এসে রাত থাকায় অভিযান চালানো সম্ভব হয়নি। পরে আজ বৃহস্পতিার ভোরে থেকে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান শুরু করলে ঘটনাস্থল থেকে প্রায় ৪০০ মিটার দূরে কচুরি পানার সঙ্গে ভাসমান অবস্থায় শিশু আজহারের মরদেহ উদ্ধার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS