ভিডিও

দিনাজপুরের পার্বতীপুরে পরিত্যক্ত পিস্তল উদ্ধার

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৮:২৩ রাত
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৮:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে থানা পুলিশ পরিত্যক্ত অবস্থায় নদীর ধার থেকে একটি অকেজো পিস্তল উদ্ধার করেছে।

গতকাল বুধবার রাতে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায় জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের পাঁচপুকুরিয়া গ্রামের আদিবাসী মৃত ইলিয়াছ মেঞ্জীর ছেলে সোলাইমান মেঞ্জী (৪০) বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া ঘিরলাই নদীতে মাছ ধরতে যান।

এসময় নদীর পশ্চিম তীরে খেঁজুর গাছের কাছে পরিত্যক্ত অবস্থায় পিস্তল পড়ে থাকতে দেখে স্থানীয় গ্রাম পুলিশ সদস্য শুভ শিশির মেঞ্জীকে জানান। শুভ মেঞ্জী বিষয়টি মধ্যপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে জানান।

খবর পেয়ে তদন্ত কেন্দ্রের এসআই হারুন অর রশিদ ঘটনাস্থল থেকে ম্যাগজিনসহ একটি অকেজো পিস্তল (মেইড ইন ইউএসএ, ৭.৬৫ এমএম লেখা) উদ্ধার করে। উদ্ধার হওয়া পিস্তলের বিষয়ে অধিকতর তদন্তের জন্য কাজ করছে পুলিশ। তবে কেউ এটি ফেলে যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS