ভিডিও

নিখোঁজের ১৭ ঘণ্টা পর শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিখোঁজের ১৭ ঘণ্টা পর শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০৫:১৪ সকাল
আপডেট: জুন ১৫, ২০২৪, ০৫:১৪ সকাল
আমাদেরকে ফলো করুন

 

ফরিদপুরের বোয়ালমারীতে নিখোঁজের ১৭ ঘণ্টা পর আলিফ মোল্যা (১০) নামে এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আলিফ সাতৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ও কামারহাটি গ্রামের জাহিদুল মোল্যার ছেলে।

শুক্রবার (১৪ জুন) দুপুরে উপজেলার সাতৈর গ্রামের ফকিরের ভিটা সংলগ্ন পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় আলিফের চাচা শামিম মোল্যা বাদী হয়ে অপমৃত্যু মামলা করেছেন।

এদিকে মরদেহ উদ্ধারের ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. ইমরুল হাসান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম।

জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে আলিফ নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায় না। পরে শুক্রবার দুপুরে ফকিরের ভিটা সংলগ্ন পুকুরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পরিবারের সদস্যরা মরদেহ বাড়িতে নিয়ে আসে। এরপর পুলিশ মরদেহ থানায় নিয়ে যায়।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS