ভিডিও

নিখোঁজের একদিন পর তরুণীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০২:০৭ দুপুর
আপডেট: জুন ১৫, ২০২৪, ০২:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নিখোঁজের একদিন পর শাহিদা বেগম (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (১৫ জুন) সকালে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের বামনপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত শাহিদা বামনপাড়া গ্রামের হারুনের মেয়ে। তিনি হাজি সফির উদ্দীন মহিলা স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

হাফিজাবাদ ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন বলেন, শুক্রবার (১৪ জুন) সকাল ৯টায় নিজ বাড়ি থেকে বের হয় শাহিদা। এরপর দিনভর আর বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি করেন। না পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে নিয়ে তার বাবা হারুন থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। এর একদিন পর শনিবার সকালে বাড়ির কিছু দূরে তাদের নিজস্ব পুকুরে স্থানীয়রা একটি মরদেহ ভাসতে দেখে থানা পুলিশ ও পরিবারের সদস্যদের জানান। খবর পেয়ে পুলিশ মরদেহের প্রাথমিক সুরতহাল করেন।

এ বিষয়ে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জু আহম্মেদ বলেন, ওই পরীক্ষার্থীর মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS