ভিডিও

দুই সহোদরের গলা কেটে হত্যার ঘটনায় আরো ২ জন গ্রেফতার 

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট: জুন ১৫, ২০২৪, ০৪:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মাগুরার মহম্মপুর উপজেলা পানিঘাটা গ্রামের দুই সহোদরকে গলা কেটে হত্যার ঘটনায় পলাতক আরো দুই আসামিকে গ্রেফতার করেছে মাগুরা গোয়েন্দা পুলিশ।

আজ শনিবার (১৫ জুন) আইনি প্রক্রিয়া শেষে দুই আসামিকে আদালতে পাঠানো হবে।

মাগুরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোশিউদৌল্লা রেজা বলেন, মোহম্মদপুর পানিঘাটা মধ্যপাড়া চান্দের মাঠে পূর্ব বিরোধের জেরে সবুজ মোল্যা (৩০) ও হৃদয় মোল্ল্যা (১৭) নামে দুই ভাইকে গলা কেটে হত্যা করে মাঠে ফেলে যায় দুর্বৃত্তরা। মাগুরা গোয়েন্দা পুলিশ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন আব্বাস (৩৫) ও রজব আলী (৩০) নামে দুই আসামিকে ফরিদপুর জেলার বোয়ালমারী থানা এলাকা থেকে গ্রেফতার করে। আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

তিনি আরও জানান, ইতোপূর্বে এই মামলার ৪ জন আসামি গ্রেফতার হয়েছেন। তাদের মধ্যে আশিক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া পলাতক আসামিদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর রাতে সবুজ ও হৃদয়কে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। পরদিন ভোরে তাদের দুজনের গলাকাটা মরদেহ স্থানীয় একটি মাঠে দেখতে পান এলাকাবাসী।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS