ভিডিও

সাততলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৬:১৫ বিকাল
আপডেট: জুন ১৯, ২০২৪, ১০:০২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানী ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় বি-ব্লকের একটি ভবনের সাততলার কার্নিশ থেকে এক কিশোরীকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

 

আজ বুধবার সকালে ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে ওই কিশোরীর কার্নিশে আটকে পড়ার তথ্য জানান এক কলার। কলটি রিসিভ করেন এএসআই লোকমান হোসেন। তিনি তাৎক্ষণিকভাবে বিষয়টি বারিধারা ফায়ার সার্ভিস স্টেশন এবং ভাটারা থানায় জানান।

খবর পেয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয় বারিধারা ফায়ার সার্ভিস স্টেশনের উদ্ধারকারী দল ও ভাটারা থানা পুলিশের উদ্ধারকারী দল। তারা অবিলম্বে ঘটনাস্থলে পৌঁছায়।

 

অবশেষে আটতলা ভবনের সাততলার ফ্ল্যাটের ভেতর থেকে জানালার গ্রিল কেটে কার্নিশ থেকে কিশোরীকে নিরাপদে উদ্ধার করা হয়। বারিধারা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. রাজু ৯৯৯-য়ে কল করে পরবর্তীতে বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, চৌদ্দ বছর বয়সী কিশোরীর বাবা মারা গেছেন। মায়ের বিয়ে হয়ে গেছে অন্যত্র। সে দাদীর সঙ্গে থাকত। মায়ের কাছে যেতে চাইছিল সে অনেক দিন ধরে কিন্তু তার দাদি যেতে দেননি। এ নিয়ে দাদির ওপর প্রায় অভিমান করত সে। মায়ের কাছে যাওয়ার চেষ্টা করতে গিয়ে কার্নিশে আটকে পড়ে সে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS