ভিডিও

 নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে কিশোরী অপহরণের অভিযোগ

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০২:১০ দুপুর
আপডেট: জুন ২০, ২০২৪, ০২:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে এক কিশোরী অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এর আগে, মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দাদপুর ইউনিয়নের বাহারিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

লিখিত অভিযোগ ও স্থানীয়রা জানান, ভিকটিম চলতি বছর স্থানীয় খলিফারহাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে। সেজান নামে এক কিশোর তাকে স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করতো। এসব কর্মকাণ্ডে সহযোগিতা করত একই এলাকার শুভ, মিরাজসহ বেশ কয়েকজন কিশোর। ভিকটিম প্রেম প্রত্যাখ্যান করায় সেজান ভিকটিমকে অপহরণের হুমকি দেয়।

এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় ভিকটিমের বাবা মসজিদে নামাজ পড়তে যায়। ওই সুযোগে সেজানসহ কয়েকজন কিশোর অস্ত্র নিয়ে তাদের বসতঘরে ঢুকে। পরবর্তীতে তারা কিশোরীর পরিবারের দুই সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে টেনে হিঁচড়ে বসতঘর থেকে বের করে। পরে মোটরসাইকেলে করে অপহরণ করে নিয়ে যায়। এসময় অপহরণকারীরা নগদ টাকা, মোবাইলফোন ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার।  

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS