ভিডিও

নদীতে গোসলে নেমে স্ত্রীর চোখের সামনে ভেসে গেলেন স্বামী

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আপডেট: জুন ২০, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: চাঁদপুরে মেঘনা নদীতে গোসল করতে নেমে সময় তীব্র স্রোতে স্ত্রীর চোখের সামনে পানিতে তলিয়ে যান স্বামী। বৃহস্পতিবার (২০ জুন) সকালে শহরের বড় স্টেশন লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

চাঁদপুরের মেঘনা নদীতে স্বামী-স্ত্রী একসাথে গোসলে নামলে তীব্র স্রোতে ডুবে যান স্বামী জহিরুল ইসলাম (৩৫)। নিখোঁজ জহির চাঁদপুর শহরের উত্তর শ্রীরামদী মাদরাসা রোড এলাকার মৃত মনসুর বেপারীর ছেলে।

চাঁদপুর নৌ ফায়ার সার্ভিসের ইনচার্জ মোসলেম মিয়জী বলেন, আমরা খবর পেয়ে ডুবুরি দল নিয়ে তার মরদেহ উদ্ধারের অভিযান অব্যাহত রেখেছি। কিন্তু নদীর তীব্র স্রোতে মরদেহ উদ্ধার করা যাচ্ছে না। 

চাঁদপুর সদর নৌ পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, তারা স্বামী-স্ত্রী আজ সকাল সাড়ে ৯টায় এক সাথে নদীতে গোসল করতে নামে। জহির পানিতে ডুব দিয়ে আর ওঠেনি। স্ত্রী জহিরকে না পেয়ে ডাক-চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। খবর পেয়ে নৌ পুলিশ, ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ঘটনাস্থলে যায়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল জহিরকে উদ্ধারের চেষ্টা করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS