ভিডিও

ফেনীতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৯:২৫ রাত
আপডেট: জুন ২১, ২০২৪, ১০:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

ফেনী প্রতিনিধি: জাহিদুল আলম রাফি বাড়ি থেকে বেরিয়ে রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপা পড়ে মারা যায়। গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে ফেনীর ছাগলনাইয়া উপজেলার নতুন মুহুরীগঞ্জ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। জাহিদুল ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দৌলতপুর (ছয়ঘরিয়া) গ্রামের মো. নুরুল আলম ভ‚ঞার ছেলে। স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল সে। মা-বাবার একমাত্র ছেলে জাহিদুলের ছোট এক বোন আছে। বাবা মো. নুরুল আলম চট্টগ্রামের একটি শিপিং কোম্পানিতে চাকরি করেন। বৃহস্পতিবার সকালে কর্মক্ষেত্রে যোগ দিতে চট্টগ্রাম চলে যান তিনি। তবে ছেলের মৃত্যুসংবাদ শুনে রাতেই ফিরে আসতে হয় তাঁকে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, জাহিদুল ইসলামের বাড়ি মহাসড়কের কাছে। রাতে মহাসড়কের ঢাকামুখী লেনে আহত অবস্থায় তাকে

 পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS