ভিডিও

বিয়েবাড়িতে নাচ-গান করায় মায়ের গালমন্দ, স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৮:১৭ রাত
আপডেট: জুন ২২, ২০২৪, ০৮:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

বরিশাল প্রতিনিধি: বরিশালের মুলাদীতে সুমাইয়া (১৩) নামের এক স্কুলছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার কাজিরচর ইউনিয়নের ডিক্রীরচর গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা বলছেন,পাশের বাড়ির বিয়ের অনুষ্ঠানে নাচ-গান করায় তার মা তাকে গালমন্দ করেন। এতে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

সুমাইয়া ডিক্রীরচর গ্রামের মনিরুজ্জামান টিয়া ব্যাপারীর মেয়ে এবং দক্ষিণ কাজিরচর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সকালে স্কুলছাত্রীর লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেরইবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত শুক্রবার রাত ৯টার দিকে সুমাইয়া পাশের আলতাফ ফকিরের বাড়িতে বিয়ে অনুষ্ঠানে যায়। রাতে ঘরে বাইরে যাওয়ায় তার মা তাকে গালমন্দ করেন। এতে অভিমান করে সবার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়। রাতে খাওয়ার পরে সবাই ঘুমিয়ে পড়লে সুমাইয়া ঘরে আড়ার সঙ্গে ফাঁস দেয়। ওই সময় তার গোঙানির শব্দে কক্ষে গিয়ে মা–বাবা সুমাইয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তাঁকে দ্রæত নামিয়ে মুলাদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. শাহারাজ হোসেন তাকে মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS