ভিডিও

মৃত্যুর জন্য কেউ দায়ী নয় লিখে রাজশাহীর পুঠিয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় জান্নাতুল আরাবী (১৮) নামে এক কলেজছাত্রী ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার তেলিপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। সে গ্রামের ওয়াজুল ইসলামের মেয়ে ও বিড়ালদহ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলো।

বাবা ওয়াজুল ইসলাম জানান, গতকাল শনিবার রাতে সবাই খাবার শেষে ঘুমিয়ে যায়। আজ রোববার (২৩ জুন) সকালে মেয়ের ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেও সাড়া না পেয়ে দরজা ভাঙলে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে মৃত অবস্থায় ঝুলে থাকতে দেখা যায়।

পরে থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে। কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানাতে পারেননি তিনি। তবে আত্মহত্যার আগে তার লেখা চিঠিতে আত্মহত্যার জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করেছে সে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি। মৃত্যুর আগে সে তার ফেসবুক আইডির সবকিছু মুছে দিয়ে গেছে এবং একটি চিঠি লিখে গেছে। সেটি তার পড়ার টেবিলের ওপর থেকে উদ্ধার করেছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS