ভিডিও

উল্লাপাড়ায় স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ১০:২৪ রাত
আপডেট: জুন ২৩, ২০২৪, ১০:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : পরকীয়া প্রেমের জেরে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামী হত্যার দায়ে স্ত্রী ময়না খাতুনকে (৩০) যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়েছে। আজ রোববার (২৩ জুন) বিকেলে সিরাজগঞ্জ অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এই কারাদন্ডাদেশ প্রদান করেন।

একই সঙ্গে আদালত তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। ময়না খাতুন উল্লাপাড়া উপজেলার চড়ুইমুড়ী গ্রামের মোজদার আলীর মেয়ে। উক্ত আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলী (পিপি) জেবুন্নেছা এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১২ সালের জুলাই মাসে ময়না খাতুনের সাথে পার্শ্ববর্তী শাহজাদপুর উপজেলার চক হরিপুর গ্রামের জোহর আলী সরকারের ছেলে বাবু সরকারের বিয়ে হয়। বিয়ের আগে থেকেই ময়না খাতুনের সাথে তার পার্শ্ববর্তী গ্রাম ভদ্রকোল চরপাড়ার আহম্মদ আলীর প্রেমের সম্পর্ক ছিল।

যা বিয়ের পরও অব্যাহত থাকে। আর এই কারণে ময়না শ্বশুরবাড়ির চাইতে তার বাবার বাড়িতে থাকতে বেশি পছন্দ করতো। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে গোলযোগ লেগে থাকতো।

একই বছর ২১ সেপ্টেম্বর ময়না খাতুনের স্বামী বাবু সরকার ময়নার বাবার বাড়িতে এসে তাকে (ময়না) বাড়ি নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়। কিন্তু এদিন কৌশলে ময়না খাতুন তার স্বামীকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এদিন নিহত বাবু সরকারের বাবা জোহর আলী বাদি হয়ে ময়না খাতুন ও তার পরকীয়া প্রেমিক আহম্মদ আলীসহ ৭জনকে আসামি করে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করেন। এই মামলার প্রেক্ষিতে রোববার উক্ত আদালত ময়না খাতুনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় পরকীয়া প্রেমিক আহম্মদ আলীকে বেকসুর খালাস দেওয়া হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS