ভিডিও

মুন্সিগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দুই গ্রæপের সংঘর্ষ

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট: জুন ২৩, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

মুন্সিগঞ্জ  প্রতিনিধি: মুন্সিগঞ্জের গজারিয়ায় ব্যানারের নাম না দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রæপের সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। রোববার বিকেল ৫টার দিকে উপজেলার ভবেরচর ইউনিয়নের আনারপুরা এলাকায় এ ঘটনা ঘটে।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিকেলে আনারপুরা এলাকায় সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম গ্রæপের সঙ্গে সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহ গ্রæপের লোকজন উপস্থিত হন। সমাবেশ চলাকালে আমিরুল ইসলামের পক্ষের নেতা মাজহারুল হক তপনের নাম ব্যানারে না থাকা নিয়ে দুই গ্রæপের কর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে। এসময় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে স্থানীয় সংবাদকর্মী সোলেইমা সহ দুই গ্রæপের অন্তত তিনজন আহত হন।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদকের মোবাইলে যোগাযোগ করা হলেও তাদের পাওয়া যায়নি।

এ সময় সমাবেশস্থলে উপস্থিত পুলিশ ও অতিথিরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে পরে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান বলেন, সমাবেশস্থলে পুলিশ মোতায়েন ছিল। তবে হঠাৎ করে হট্টগোল ঘটেছে। তবে দ্রæত পরিস্থিতি নিয়ন্ত্রণে করা হয়। কোনো পক্ষ এখনো লিখিত অভিযোগ করেনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS