ভিডিও

বগুড়ায় জোড়া খুনের মামলায় শ্রমিকনেতা মিঠুসহ চারজনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০১:২৬ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ১২:০০ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ায় গত ১৭ জুন ঈদের দিন মধ্য রাতে শহরের নিশিন্দরা চাকরপাড়ায় জোড়া খুনের মামলায় বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু (৬০) সহ গ্রেফতারকৃত ৪ হাজতি আসামির প্রত্যেকের ৪ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

উল্লেখ্য. গত ১৭ জুন ঈদের দিন মধ্যরাতে শহরের নিশিন্দরা চাকরপাড়া সরকারি মোস্তাফিয়া মাদ্রাসার পিছনে ইউক্যালিপটাসের বাগানের গলির মধ্যে শরিফ শেখ ও রুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় ও অপর একজন হোসেন ওরফে বুলেটের পায়ে গুলি করে আহত করা হয়।

ওই জোড়া খুনের ঘটনায় নিহত শরিফের মা হেনা বেগম বাদি হয়ে বগুড়া সদর এই হত্যা মামলা দয়ের করেন। পুলিশ ওই ৪ আসামিকে গ্রেফতার করে গত ১৯ জুন ওই আদালতে সোপর্দ করলে আদালত জেল হাজতে প্রেরণ করেন।

আরোও পড়ুন: বগুড়ার জোড়া খুন, ভুল টার্গেটে মেরে ফেলা হয় শরিফ ও রুমনকে?

এই মামলায় পুলিশ রিমান্ড মঞ্জুরকৃত অপর ৩ হাজতি আসামিরা হলেন নিশিন্দারা খাঁ পাড়ার আব্দুল গফুরের ছেলে শেখ সৌরভ (২৩), আব্দুল কুদ্দুসের ছেলে নাঈম হোসেন (২৬), ও সুলতানগঞ্জ পাড়ার ইসমাইলের ছেলে ছাত্রলীগ নেতা আজবিন রিফাত (১৯)।

আরোও পড়ুন: বগুড়ায় জোড়া খুনের ঘটনায় আওয়ামীলীগ নেতা টিপু অধরা

এই মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মোঃ শাহিনুজ্জামান ওই ৪ আসামিকে পুলিশ রিমান্ডে নিয়ে হত্যকান্ডে ব্যবহারকৃত অস্ত্র উদ্ধার ও হত্যাকান্ডের সাথে জড়িত অপর আসামিদের নাম ঠিকানা ও তথ্য উদঘাটনের লক্ষে আসামিদের জিজ্ঞাসাবাদের ৭ দিনের জন্য পুলিশ রিমান্ডের আবেদন করেন।

আদালত একই সঙ্গে হাজতি আসামি সৈয়দ কবির আহমেদ মিঠু ও  আজবিন রিফাতের জামিনের আবেদন নামঞ্জুর করেছে। ওই ৪ হাজতি আসামির ও তদন্তকারী পুলিশ কর্মকতার উপস্থিতিতে আজ সোমবার (২৪ জুন) দুপুরে বগুড়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেট সুকান্ত সাহা ওই রিমান্ডের আবেদন এবং হাজতি আসামি সৈয়দ কবির আহমেদ মিঠু ও  আজবিন রিফাতের জামিনের আবেদন শুনানী শেষে ওই আদেশ দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS