ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ায় কালের কণ্ঠের সাংবাদিকের ওপর হামলা

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট: জুন ২৪, ২০২৪, ০২:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন


করতোয়া নিউজ ডেস্ক:  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবুর ওপর হামলার অভিযোগ উঠেছে যমুনা টিভি ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশুর বিরুদ্ধে। এই ঘটনায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৩ জুন) দুপুরের দিকে আখাউড়া-আগরতলা ইন্টিগ্রেটেড চেকপোস্টের নো-ম্যান্স ল্যান্ডে এ হামলার ঘটনা ঘটে।  

ঘটনার পরপর বিশ্বজিৎ পাল বাবুকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি বাদী হয়ে মহিউদ্দিন মিশুকে আসামি করে বিকেলে আখাউড়া থানায় মামলা দায়ের করেন।  

বিশ্বজিৎ পাল বাবুর বাড়ি আখাউড়া পৌর এলাকার রাধানগরে এবং আসামি মহিউদ্দিন মিশুর বাড়ি একই উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজার সংলগ্ন সাহেবনগরে।  

মামলায় বাদী উল্লেখ করেন, আগে থেকেই মহিউদ্দিন মিশুর সঙ্গে তার বিরোধ চলে আসছিল। ঘটনার সময় চেকপোস্টের নো-ম্যান্স ল্যান্ড এলাকায় তাকে দেখতে পেয়ে গালমন্দ করতে থাকেন মহিউদ্দিন মিশু। বিশ্বজিৎ পাল গালমন্দের প্রতিবাদ না করে ঘটনাস্থল ত্যাগ করতে গেলে মহিউদ্দিন মিশু দৌড়ে এসে তাকে কিল-ঘুষি মারতে থাকেন। এক পর্যায়ে মহিউদ্দিন মিশু ধারালো বস্তু দিয়ে উপর্যুপরি আঘাত করলে বিশ্বজিতের থুতনির নিচে বাম পাশে রক্তাক্ত জখম হয়। পরে সেখান থেকে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে রক্তাক্ত স্থানে দুটি সেলাই দেওয়া হয়।  

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম বলেন, যুগান্তরের সাংবাদিক মহিউদ্দিন মিশুর নামে আখাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল (সোমবার) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS