ভিডিও

বকেয় বিল আদায় করতে গেয়ে ধাওয়া খেলেন বিদুৎ কর্মকর্তা

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০২:৫৩ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ০২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: ময়মনসিংহের নান্দাইলে গ্রাহকের ধাওয়া খেলেন দুই বিদুৎ কর্মচারী। বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে গেলে বিদ্যুৎ অফিসের দুই কর্মচারীকে ধারালো দা নিয়ে ধাওয়ার অভিযোগ উঠেছে এক গ্রাহকের বিরুদ্ধে।

সোমবার (২৪ জুন) দুপুরে নান্দাইল পৌরসভার কাটলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গ্রাহক মো. বাককেম ফকির ও তার ছেলে রিগ্যান আহমেদ ফাহাদ এ ঘটনা ঘটিয়েছেন।

খবর পেয়ে কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির নান্দাইল জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) বিপ্লব কুমার সরকার ও সহকারী কমিশনার (ভূমি) ফয়জুর রহমান, নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালামসহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারীরা গিয়ে বিদ্যুৎলাইন কেটে দেন।

পল্লী বিদ্যুৎ সমিতির নান্দাইল জোনাল অফিস সূত্রে জানা গেছে, পৌরসভার বাসিন্দা খুরশেদ আলম ফকিরের ছেলে বাককেম ফকির পল্লী বিদ্যুতের গ্রাহক। গত পাঁচ মাস বিদ্যুৎ ব্যবহার করে বিদ্যুৎ বিল ৭ হাজার ১৯১ টাকা বকেয়া জমে। সোমবার দুপুরে বিদ্যুৎ অফিসের দুই কর্মচারী বকেয়া বিদ্যুৎ বিল আনতে গেলে দুই কর্মচারীকে বিল দেবেন না বলে জানান তারা। পরে তারা বিদ্যুৎ লাইন কেটে দিতে চাইলে ধারালো দা দিয়ে দুই কর্মচারীকে ধাওয়া করেন।

কিশোরগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির আওতাধীন নান্দাইল পল্লী বিদ্যুতের ডিপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) বিপ্লব কুমার সরকার বলেন, গ্রাহক বাককেম ফকিরের বিরুদ্ধে এর আগেও বকেয়া বিদ্যুৎ বিল থাকায় মামলা হয়েছিল। দুই কর্মচারীকে বকেয়া বিলের জন্য পাঠালে সে টাকা দেবে না লাইনও কাটতে দেবে না বলে দা নিয়ে ধাওয়া করে। আমার অফিসে এসে ফাহাদ অসৌজন্যমূলক আচরণও করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS