ভিডিও

স্ত্রীর ওড়না পেঁচিয়ে বেকার স্বামীর আত্মহত্যা!

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৬:৩২ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৬:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জে হান্নান মিয়া (৪০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি তার স্ত্রীর ওড়না  গলায় পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে ঝুলেছিলেন।

ঘটনাটি ঘটেছে সোমবার কালীগঞ্জ পৌরসভার বালিগাও এলাকার মৃত আব্দুর রহমানের বাড়িতে। তিনি তিন সন্তানের জনক। তিনি একজন গাড়িচালক ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, হান্নান মিয়া একজন গাড়িচালক ছিলেন। দীর্ঘদিন যাবত ধরে কোনো চাকরি না থাকায় তিনি বেকার হয়ে খুব অসহায়ত্ব জীবনযাপন করতেন এবং মানসিক রোগে ভুগছিলেন। তার পর থেকে  সংসার ও ছেলেমেয়েদের লেখাপড়ার খরচ জোগাড় করতে না পেরে নানা সমস্যায় ভুগছিলেন। তার জেরে রোববার দিবাগত রাতের যে কোনো সময় তিনি এ ঘটনা ঘটান। নিহতের স্ত্রী ২ মেয়ে ও ১ ছেলেকে নিয়ে বাপের বাড়ি বগুড়াতে থাকতেন।

কালীগঞ্জ থানার এসআই জামিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় নিহতের মৃতদেহ উদ্ধার করি। পরে নিহতের পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS