ভিডিও

মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ঠিকাদারকে কুপিয়ে জখম

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৭:১৯ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৭:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় মো. রাজু শেখ নামে এক ঠিকাদারকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের ভাজনডাঙ্গা গ্রামে মোকসেদের দোকানের সামনে এ ঘটনা ঘটে। রাজু শেখ ভাজনডাঙ্গা গ্রামের বাসিন্দা বাহাদুর শেখের ছেলে।

জানা গেছে, ভাজনডাঙ্গা গ্রামের বাসিন্দা মো. রাসেল মিয়া এলাকায় একজন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। দীর্ঘদিন যাবৎ তিনি মাদক ব্যবসা করে আসছিলেন। গত সোমবার রাত ৮টার দিকে রাসেলকে মাদক বিক্রি করতে দেখেন ঠিকাদার রাজু শেখ। তখন রাজু রাসেলকে বলেন, এভাবে এলাকায় মাদক বিক্রি করছ এতে তো এলাকার যুবক শ্রেণি ধ্বংস হয়ে যাবে। এই কথা নিয়ে ওই সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

এ ঘটনায় রাজু সকাল সাড়ে ৯টার দিকে অভিযোগ দিতে ফরিদপুর কোতোয়ালি থানার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে রাসেল মিয়া ও তার সহযোগী আশিক, মুরাদসহ কয়েকজন রাজুর ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা উদ্ধার করে রাজুকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS