ভিডিও

‘ প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় কিশোরীকে ধর্ষণ,

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৮:৩৭ রাত
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৮:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসার এক ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে।  গত সোমবার রাতে এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী থানায় ধর্ষণ মামলা করেছেন। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভা এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার দুপুরে আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ভুক্তভোগী ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করে। আসামি গোপালদী ইলামপুর গ্রামের সাব্বির মিয়া (২০) মাদ্রাসায় আসা যাওয়ার পথে তাকে প্রেমের প্রস্তাব দিতেন। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় ক্ষুব্ধ হন সাব্বির। ১৯ জুন রাত ওই ছাত্রীর দাদা হৃদরোগে আক্রান্ত হলে তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী ছাত্রীর বাবা-মা ও চাচারা সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করেন। এসময় বাড়িতে ছিল ছাত্রী ও তার ছোট ভাই। এই সুযোগে ২০ জুন সাব্বির কৌশলে তাদের ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় মামলা না করার হুমকিও দেওয়া হয়। পরদিন ভুক্তভোগী দাদা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে ওই ছাত্রী বিষয়টি পরিবারকে জানায়। এ ঘটনা জানাজানি হলে গোপালদী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কমিশনার আবু সাঈদ বিষয়টি মীমাংসার জন্য চাপ দেন এবং মামলা না করতে নিষেধ করেন। পরে সোমবার রাতে থানায় মামলা করেন ভুক্তভোগী ছাত্রীর বাবা।

তকে কাউন্সিলর আবু সাঈদ মীমাংসার জন্য চাপ প্রয়োগের বিষয়টি অস্বীকার করে বলেন, ‘স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে বিষয়টি আমি শুনেছি। এ বিষয়টি আইন দেখবে।’

এ বিষয়ে সাতক্ষীরা পৌরসভার সিইও নাজিম উদ্দিন বলেন, ‘মামলার কোনো কাগজপত্র আমি পাইনি। আর সাংবাদিক মনসুর যে অভিযোগ করেছেন, তা সঠিক নয়। সাংবাদিক লাঞ্ছিত করার ঘটনা সেদিন ঘটেনি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS