ভিডিও

রাজশাহী রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সেই দুই সদস্য বরখাস্ত

দপ্তরে বসে মাদক সেবনের ভিডিও ভাইরাল

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৯:৪৯ রাত
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৯:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের সেই নিরাপত্তা বাহিনীর দুই সদস্যের মাদক সেবন নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর অভিযুক্ত ২ সিপাহীকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

বরখাস্তকৃত (আরএনবির) দুই সদস্য হলো- সিপাহী সাদ্দাম হোসেন এবং শাহিনুর রহমান। তারা দু’জনই রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ে হেডকোয়ার্টার্সে নিরাপত্তার কাজে নিয়োজিত ছিলো। গতকাল মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন, পশ্চিমাঞ্চল রেলওয়ের (আরএনবি) শাখা চিফ কমান্ডার আসহাবুল ইসলাম।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে প্রকাশিত সংবাদের সত্যতা পাওয়া গেছে। খবর প্রকাশ হওয়ার পর বিচার-বিশ্লেষণ করে দু’জন সিপাহীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি আরও বলেন, এরই মধ্যে অভিযুক্ত ওই দুই সদস্যের বিরুদ্ধে তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

আগামী ১০দিনের মধ্যেই সেই তদন্ত কমিটি প্রতিবেদন দেবে, এমন কথা রয়েছে। এরপরই তাদের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত দেওয়া হতে পারে। প্রসঙ্গত, গতকাল সোমবার বিকেলে দপ্তরে বসে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দুই সদস্যের মাদক সেবন এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদটি ভাইরাল হলে বাংলাদেশ রেলওয়েকে নিয়ে সমালোচনার সৃষ্টি হয়।

মাদক সেবনের বেশ কয়েকটি ভিডিওতে দেখা যায়, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) ওই দুই নিরাপত্তা কর্মী রেলওয়ে ভবনের একটি দপ্তরে বসে ইয়াবা সেবন করছেন। প্রথম একটি ভিডিওতে দেখা যায়, সাদা কাগজের ওপর মেঝেতে সারিবদ্ধভাবে বেশ কয়েকটি ইয়াবা সেবনের জন্য সাজিয়ে রাখা হয়েছে। এর কিছু দূরে নিরাপত্তা কর্মী সাদ্দাম হোসেন ইয়াবা সেবন করছেন।

পাশের আরেকটি চেয়ারে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন সিপাহী শাহিনুর রহমান। এরপর তার কথা বলা শেষ হলে দু’জনই একসাথে মাদক আড্ডায় মেতে উঠেন। বেশ কিছুক্ষণ ধরে চলে তাদের এমন মাদক সেবনের কর্মকাণ্ড। এরপরই গতকাল মঙ্গলবার রেল কর্তৃপক্ষ তাদের সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS