ভিডিও

শপথ নিলেন বগুড়ার ৬ জনসহ রাজশাহী বিভাগের ২৪ উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ১০:১৮ রাত
আপডেট: জুন ২৬, ২০২৪, ০১:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী বিভাগের ২৪টি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানেরা শপথ গ্রহণ করেছেন। আজ মঙ্গলবার (২৫ জুন) দুপুরে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর তাদের শপথবাক্য পাঠ করান। রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একই অনুষ্ঠানে এসব উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরও শপথবাক্য পাঠ করানো হয়। পরে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। তিনি সবাইকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনেরও আহ্বান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সরকারের রাজশাহী বিভাগের পরিচালক পারভেজ রায়হান। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ও চতুর্থ ধাপে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের এ দিন শপথবাক্য পাঠ করানো হয়।

শপথ নেওয়া বগুড়ার উপজেলা চেয়ারম্যানদের মধ্যে রয়েছেন বগুড়া সদরের শুভাশীষ পোদ্দার লিটন, শাজাহানপুরের প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, শিবগঞ্জের মোস্তাফিজার রহমান মোস্তা, শেরপুরের শাহজামাল সিরাজী, নন্দীগ্রামের আনোয়ার হোসেন রানা এবং ধুনটের মো: আসিফ ইকবাল সনি।

তৃতীয় ধাপে রাজশাহী, নাটোর, নওগাঁ, পাবনা, বগুড়া ও সিরাজগঞ্জের ১৪টি ও চতুর্থ ধাপে রাজশাহী, নওগাঁ, বগুড়া ও সিরাজগঞ্জ জেলার ১০টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS