ভিডিও

নওগাঁ মান্দায় ভটভটির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৪:১৪ দুপুর
আপডেট: জুন ২৬, ২০২৪, ০৪:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মান্দা(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাছবাহী এক ভটভটির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের(৪৮) নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের মোহাম্মদপুর সাইনবোর্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তিনি নওগাঁর নিয়ামতপুর উপজেলার পাড়ইল ইউনিয়নের চকপাহাড় গ্রামের রবিউল্লাহ সরদারের ছেলে ও ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

জানা যায়, মান্দার ফতেপুর এলাকায় অবস্থিত তামান্না নামে একটি হিমাগারে আব্দুল কাদের আলু মজুত রেখেছিলেন। হিমাগার থেকে আলু উত্তোলনের জন্য গতকাল সকালে মোটরসাইকেল নিয়ে তিনি বাড়ি থেকে বের হন। পথে মোহাম্মদপুর মোড়ে শাখা রাস্তা থেকে মহাসড়কে ওঠার সময় বিপরীত দিক থেকে আসা মাছবাহী একটি ভটভটির ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হক কাজী বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর আব্দুল কাদেরের মরদেহ উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS