ভিডিও

রাজশাহীর বাঘায় সংঘর্ষে আহত আ’লীগ নেতার মৃত্যু

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৮:২৩ রাত
আপডেট: জুন ২৭, ২০২৪, ১২:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : দলের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে গুরুতর আহত রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল (৫০) মারা গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার (২৬ জুন) বিকেলে তিনি মারা যান। বিকেল সাড়ে ৪টায় তাকে মৃত ঘোষণা করা হয়।

আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, মাথায় গুরুতর জখম হয়েছিল বাবুলের। এ জন্য প্রচুর রক্তক্ষরণ হয়। হাসপাতালে আনার পর অস্ত্রোপচার করেই তাকে আইসিইউতে রাখা হয়। সেখানে জখমের স্থানে ইনফেকশন হয়ে গিয়েছিল। তাই তাকে বাঁচানো সম্ভব হয়নি।

এর আগে গত ২২ জুন বাঘা উপজেলা সদরে রক্তক্ষয়ী জড়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের নেতাকর্মীরা। এতে উভয়পক্ষের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন।

তাদের মধ্যে বাবুলের অবস্থা ছিল সংকটাপন্ন। বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, সংঘর্ষের দিন আশরাফুল ইসলাম বাবুলকে কুপিয়ে ফেলে রাখা হয়েছিল। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে শুনেছি। এখন মরদেহের ময়নাতদন্ত করা হবে। মারামারির ঘটনায় যে মামলাটি হয়েছিল, সেই মামলাটিই এখন হত্যা মামলায় রূপ নেবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS