ভিডিও

ধুনটে প্রেমে সাড়া না পেয়ে কিশোরীকে অপহরণ

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৯:৩৫ রাত
আপডেট: জুন ২৬, ২০২৪, ০৯:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : প্রেমে সাড়া না পেয়ে ধুনটে এক কিশোরীকে (১৩) অপহরণ করেছে ইয়াসিন আলী (২১) নামে এক বখাটে। এ ঘটনার ৯দিন পর অপহৃত কিশোরীর বাবা বাদি হয়ে গতকাল মঙ্গলবার রাতে ইয়াসিন আলীর বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করেছে। আসামি ইয়াসিন আলী নেত্রকোনার কেন্দুয়া উপজেলার লক্ষীনগর গ্রামের আব্দুল হাই-এর ছেলে। 

মামলা সূত্রে জানা যায়, ইয়াসিন আলীর সাথে প্রায় এক বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ঐ কিশোরীর পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে মোবাইল ফোনে দু’জনের মধ্যে কথাবার্তার এক পর্যায়ে ইয়াসিন প্রায়ই ঐ কিশোরীকে প্রেম প্রস্তাবের পাশাপাশি বিয়ের কথা বলে। এতে ঐ কিশোরী সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে বিষয়টি তার মা-বাবাকে জানিয়ে ইয়াসিন আলীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।

এতে কিশোরীর উপর ক্ষুব্ধ হয়ে ওঠে ইয়াসিন আলী। এ অবস্থায় ১৬ জুন সকাল সাড়ে ৬টার দিকে ঐ কিশোরী একাই বাড়ির অদূরে কালী মন্দিরে ভক্তি জানানোর জন্য বাড়ি থেকে বের হয়। সেখানে মন্দিরের সামনের রাস্তায় পৌছামাত্র ইয়াসিন আলী ও তার লোকজন কিশোরীকে সিএনজিতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, অপহৃত ভিকটিমকে উদ্ধার ও আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS