ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ২ কোটি টাকার হেরোইনসহ কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ১১:০১ রাত
আপডেট: জুন ২৬, ২০২৪, ১১:০১ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নে সীমান্তবর্তী পদ্মার দুর্গম চর এলাকা চাঁদপুরে অভিযান চালিয়ে প্রায় ২ কোটি টাকার ১ কেজি ৭৬০ গ্রাম হেরোইনসহ মো. আলমগীর (৪৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

জব্দকৃত হেরোইন অভিনব কায়দায় বেগুন ও মরিচ গাছের নিচে ২ ফুট মাটির গভীরে একটি কৌটায় পুরে রাখা ছিল। আলমগীর এলাকার মঞ্জুর আলীর ছেলে।

র‌্যাব জানায়, দীর্ঘদিন থেকে সে কৃষিকাজের আড়ালে হেরোইন, ফেনসিডিলসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর মাদক কারবারিদের কাছে সরবরাহ করে আসছিল।

আজ বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টায় র‌্যাব-৫ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নিজ বাড়িতে বিক্রির জন্য মাদকদ্রব্য মজুদ রেখেছে এমন খবরে র‌্যাবের গোয়েন্দা দল তার গতিবিধি নজরে রাখে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাবের অভিযানে আলমগীরকে প্রথমে বাড়ি থেকে আটক করা হয়।

পরে বাড়ির আঙিনায় আবাদকৃত বেগুন ও মরিচ ক্ষেতের ভেতর মাটি খুঁড়ে হেরোইন উদ্ধার হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS