ভিডিও

রাতে মুন্সিগঞ্জে আ. লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ১২:৫৩ রাত
আপডেট: জুন ২৭, ২০২৪, ০৯:২৭ সকাল
আমাদেরকে ফলো করুন

মুন্সিগঞ্জের মোল্লাকান্দিতে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধ হয়েছে। আশঙ্কাজনক সবাইকে আনা হচ্ছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। বুধবার (২৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে মুন্সিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে নিয়ে মোল্লাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মোহসিনা হক কল্পনা গ্রুপের শওকতের লোকদের মধ্যে পূর্ব বিরোধ চলছিল। পূর্ব শত্রুতার জের ধরে বুধবার রাতে রিপন চেয়ারম্যানের পক্ষের সমর্থক আলআমিন, অনিক, রিয়ন, মেহেদীসহ ১০-১২ জনের একটি গ্রুপ মুন্সিকান্দি এলাকায় অবস্থানরত প্রতিপক্ষ কল্পনা গ্রুপের শওকতের সমর্থকদের ওপর হামলা ও গুলিবর্ষণ করে। এতে গুলিবিদ্ধ হয় শওকত-কল্পনা পক্ষের লোকজন। রিপন ও কল্পনা দুজনই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।
গুলিবিদ্ধ বাবুল বেপারী (৪৭), ইখতিয়ার বেপারী (২৬), আব্দুর রব (৫৫), মহিউদ্দিন শেখ (৩৪), আসলাম মোল্লাাে (৫০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নেয়া হয়েছে।
মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এস এম কালাম প্রধান জানান, গুলিবিদ্ধ অবস্থায় ৫ জন হাসপাতালে আসে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকায় রেফার্ড করা হয়।
এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্ডার খায়রুল হাসান জানান, পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS