ভিডিও

বগুড়ায় কর্মসৃজন প্রকল্পের সদস্যকে কুপিয়ে খুন

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০১:২৯ দুপুর
আপডেট: জুন ২৭, ২০২৪, ১১:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে কায়সার আলী (৬০) নামের ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচির এক শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। গত বুধবার (২৬ জুন) দিবাগত গভীর রাতে অন্তাহার দক্ষিণপাড়া মসজিদের সামনে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়। নিহত কায়সার আলী আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার গ্রামের মৃত গরিবুল্লার ছেলে। পরদিন আজ বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে পাঠিয়ে দেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, কায়সার আলী একজন দরিদ্র মানুষ। তিনি ইউনিয়ন পরিষদের ৪০ দিনের কর্মসৃজন কর্মসুচির কাজ করতেন। রাতে মিনহাজুল নামের এক ব্যক্তির মাছচাষ পুকুর পাহারা দিতেন। গত কয়েক দিন যাবত রাতে পুকুর পাহারা বন্ধ করে গ্রামের বিভিন্ন স্থানে আম, জাম ও তাল কুড়াতেন। 

নিহতের ছেলে আব্দুল মোমিন জানান, তার বাবার গ্রামের সকলের সাথে সুসম্পর্ক ছিল। গত বুধবার রাতে বাড়িতে ঘুমিয়ে ছিলেন। কোন এক সময় গ্রামের পাশে আম কুড়ানোর জন্য গেলে দুর্বৃত্তরা মসজিদের সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে খুন করে ফেলে যায়। ভোরে মসজিদের মোয়াজ্জেম আব্দুস ছামাদ ফজরের নামাজের আযান দেওয়ার জন্য মসজিদে এসে কায়সার আলীর রক্তাক্ত লাশ দেখতে পেয়ে গ্রামবাসীকে খবর দেন। 

এদিকে গ্রামবাসীদের ধারনা দুর্বৃত্তদের কোন অপরাধমূলক ও অসামাজিক কাজ দেখে ফেলায় কায়সার আলীকে খুন করা হতে পারে। 
আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম মঈন উদ্দিন জানান, খুনের খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারী শনাক্তের কাজ চলছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS