ভিডিও

শিক্ষা ছুটি নিয়ে যৌন উত্তেজক ওষুধ বিক্রি; মাদরাসা সুপারকে শোকজ

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০১:৪৯ দুপুর
আপডেট: জুন ২৭, ২০২৪, ০১:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: শিক্ষা ছুটি নিয়ে কর্মস্থলে অনুপস্থিত থেকে যৌন উত্তেজক ওষুধ বিক্রির অভিযোগ উঠেছে ঝালকাঠির রাজাপুরে সাইফুল হক নামের এক মাদরাসা সুপারের বিরুদ্ধে। এ ঘটনায় উপজেলা শিক্ষা অফিস থেকে তাকে শোকজ করা হয়েছে।

সাইফুল হক রাজাপুর উপজেলার চাড়াখালী মাদরাসার সুপার। তার বাবা মুজাম্মিলুল হক মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও প্রতিষ্ঠাতা বলে জানা গেছে।

বুধবার (২৬ জুন) রাজাপুর উপজেলা শিক্ষা অফিসার মোস্তফা আলম সই করা নোটিশে বলা হয়, আপনি দীর্ঘদিন ধরে মাদরাসায় অনুপস্থিত আছেন। বিনা অনুমতিতে দীর্ঘদিন মাদরাসায় অনুপস্থিত থাকা আইনের পরিপন্থি। এ বিষয়ে ব্যাখ্যা দিতে সাত দিনের সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে। ব্যর্থতার বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হবে বলেও এতে উল্লেখ করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, পশ্চিম চাড়াখালী আযিযীয়া দাখিল মাদরাসার (আলিম প্রস্তাবিত) সুপার মাওলানা সাইফুল হক বেশ কয়েকবছর ধরে ফেসবুকে প্রকাশ্যে বিজ্ঞাপন দিয়ে যৌন উত্তেজক হারবাল ওষুধ ব্যবহার করছেন। এজন্য তিনি সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ভোগ করেন শিক্ষা ছুটি। অথচ শিক্ষা ছুটি নিয়ে তাকে উচ্চ শিক্ষা অর্জন, উচ্চতর বিশেষ ডিগ্রি অর্জন বা সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের কাজে নিয়োজিত থাকার কথা।

পশ্চিম চাড়াখালী আযিযীয়া দাখিল মাদরাসার সভাপতি মাওলানা মোজাম্মিলুল হক (রাজাপুরী হুজুর) বলেন, ‘সব কথা মোবাইলে বলা যায় না। তবে উনি আইনগত ও বিধিসম্মত ছুটিতে আছেন। তার শিক্ষা ছুটিও শেষ হয়ে গেছে। সে যোগদান করলে করবে, না করলে সে থাকতে পারবে না। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS