ভিডিও

নারী চিকিৎসকের আত্মহত্যা, প্রেমিকের নামে মামলা

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০২:৩২ দুপুর
আপডেট: জুন ২৭, ২০২৪, ০২:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: ময়মনসিংহে শরীরে আগুন দিয়ে ডা. অপর্ণা বসাক (২৭) নামে এক নারী চিকিৎসকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। খন্দকার মাহবুব এলাহী নামে এক ব্যক্তিকে আত্মহত্যায় প্ররোচনায় আসামি করে মামলা করা হয়। মামলায় খন্দকার মাহবুব এলাহীর মা-বাবার পরিচয় অজ্ঞাত উল্লেখ করা হয়েছে।

বুধবার (২৬ জুন) নিহতের মা জোসনা বসাক বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তবে এখন পর্যন্ত খন্দকার মাহবুব এলাহীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ ও নিহত ডা. অপর্ণা বসাকের স্বজনরাও।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (২৫ জুন) সকালে ময়মনসিংহ নগরীর পন্ডিতপাড়া এলাকার লাল দাস ভবনের নিচতলায় ফেসবুকে পোস্ট দিয়ে শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেন ওই চিকিৎসক। বিকেলে ঘটনাটি জানাজানি হলে তোলপাড় সৃষ্টি হয় সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

অপর্ণা বসাক তার ফেসবুক পোস্টে প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর উদ্দেশ্যে লেখেন- ‘ভালো থেকো, আমি আর পারছি না। হয়ত আমিও সবার মতো হেরে গেলাম। তোমাকে মুক্তি দিয়ে গেলাম।’

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পরিবার থেকে ঘটনাটি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রান্না ঘরের দরজা ভেঙে অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বিকেলে মরদেহ হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়, ওই নারী চিকিৎসক জামালপুর জেলার সরিষাবাড়ী এলাকার বাসিন্দা। তবে বর্তমানে তিনি ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকার প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালে বিগত প্রায় এক বছর ধরে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS