ভিডিও

চলন্ত যাত্রীবাহী দোলনচাঁপা ট্রেনের ছাদে সাপ!

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ১০:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : রাসেলস ভাইপার সাপের আতঙ্কের মধ্যে এবার ট্রেন যাত্রীরা। গত বুধবার সকাল ১১টার দিকে সান্তাহার জংশন স্টেশন থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের ছাদে এক সাপটি দেখতে পেয়ে ট্রেন যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত বুধবার সন্ধ্যার দিকে ট্রেনের ছাদে একটি সাপ দেখতে পান যাত্রীরা। এতে পুরো ট্রেনে আতঙ্ক ছড়িয়ে পড়লে রেলওয়ের কর্মচারীরা সাপটি উদ্ধারের চেষ্টা চালিয়েও তা উদ্ধার করতে পারেননি। অবশ্য সাপটি রাসেলস ভাইপার কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। ট্রেনটি পঞ্চগড়ে পৌঁছার পর রেলওয়ের কর্মচারীরা আবারও সাপটি উদ্ধারের চেষ্টা চালান। তবে পুরো ট্রেন তল্লাশি করেও সাপটিকে খুঁজে পাওয়া যায়নি।

ট্রেনের এফএএসডি এ পাওয়ার কার ড্রাইভার শাহিনুর ইসলাম বলেন, সাপটি পাওয়ার কারের ইঞ্জিনের বগির ওপর ছিল। যে বগির ও পর দেখা গিয়েছে সেই বগি আমাদের সান্তাহার ডগেই ছিল। কিন্তু আমরা রাতে কোনো কিছু দেখতে পাইনি। দিনাজপুর পার হওয়ার পর পার্বতীপুর এবং চিনির বন্দরের মাঝখানে যাত্রীরা সাপটিকে দেখতে পান। পরে ট্রেনের একজন স্টাফ ভিডিও করে বিষয়টি  ডিআরএম জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS