ভিডিও

বগুড়া জোড়া খুনের মামলায় মিঠুসহ চার আসামি রিমান্ড শেষে হাজতে

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৮:৩৬ রাত
আপডেট: জুন ২৭, ২০২৪, ১১:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ায় গত ১৭ জুন ঈদের দিন মধ্য রাতে শহরের নিশিন্দরা চাকরপাড়ায় জোড়া খুনের মামলায় বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু (৬০) সহ গ্রেফতারকৃত ৪ হাজতি আসামির প্রত্যেকের ৪ দিনের পুলিশ রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার (২৭ জুন) হাজতে প্রেরণ করা হয়েছে। এই মামলায় অপর তিন আসামিরা হলো-নিশিন্দারা খাঁ পাড়ার আব্দুল গফুরের ছেলে শেখ সৌরভ (২৩), আব্দুল কুদ্দুসের ছেলে নাঈম হোসেন (২৬) ও সুলতানগঞ্জ পাড়ার ইসমাইলের ছেলে ছাত্রলীগ নেতা আজবিন রিফাত (১৯)।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহিনুজ্জামান ওই চার আসামিকে পুলিশ রিমান্ডে নিয়ে হত্যকান্ডে ব্যবহারকৃত অস্ত্র উদ্ধার ও হত্যাকান্ডের সাথে জড়িত অপর আসামিদের নাম ঠিকানা ও তথ্য উদঘাটনের লক্ষ্যে আসামিদের জিজ্ঞাসাবাদের ৭ দিনের জন্য পুলিশ রিমান্ডের আবেদন করেন। আদালত ওই চার আসামিকে তদন্তকারী পুলিশ কর্মকতা চার দিনের রিমান্ড শেষে বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট সুকান্ত সাহার আদালতে সোপর্দ করলে আদালত তাদের হাজতে প্রেরণের আদেশ দেন।

উল্লেখ্য, গত ১৭ জুন ঈদেরদিন মধ্যরাতে শহরের নিশিন্দরা চাকরপাড়া সরকারি মোস্তাফিয়া মাদ্রাসার পিছনে ইউক্যালিপটাসের বাগানের গলির মধ্যে শরিফ শেখ ও রুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় ও অপর একজন হোসেন ওরফে বুলেটের পায়ে গুলি করে আহত করা হয়। ওই জোড়া খুনের ঘটনায় নিহত শরিফের মা হেনা বেগম বাদি হয়ে বগুড়া সদর এই হত্যা মামলা দয়ের করেন। পুলিশ ওই ৪ আসামিকে গ্রেফতার করে গত ১৯ জুন ওই আদালতে সোপর্দ করলে আদালত জেল হাজতে প্রেরণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS