ভিডিও

শৈলকুপায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, গুরুতর আহত ৮

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০১:০৬ দুপুর
আপডেট: জুন ২৮, ২০২৪, ০১:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: পূর্ব শত্রুতার জেরে ঝিনাইদহে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত আটজন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২৭ জ্নু) রাত ১০টায় উপজেলার আবাইপুর ইউনিয়নের মীনগ্রাম এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রাতুল শেখ, হবিবর শেখ, রাব্বি ও রহিমা বেগম নামের চারজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে এবং দুজনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, উপজেলার আবাইপুর ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহ-১ আসনের প্রয়াত এমপি আব্দুল হাই ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলালের সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। এরই জেরে ২০২৩ সালের ১৬ অক্টোবর হাই সমর্থক আবাইপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান রিপনকে পিটিয়ে হত্যা করেন প্রতিপক্ষের সমর্থকরা। এমপি আব্দুল হাইয়ের মৃত্যুর পর রিপনের সমর্থকরা ঝিনাইদহ-১ আসনের বর্তমান এমপি নায়েব আলী জোয়ারদারকে সমর্থন করে।

রিপন হত্যা মামলার জামিনে থাকা আসামি (নজরুল ইসলাম দুলালের সমর্থক) জাহাঙ্গীর, সিজ্জান, আকির বৃহস্পতিবার মীনগ্রামে তাদের বাড়িতে আসেন। রাতে তাদের সঙ্গে রিপনের সমর্থক (এমপি গ্রুপ) বিপুল, আননু ও মোতাহারের কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে রাত ১০টার দিকে উভয়পক্ষের সমর্থকরা দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের অন্তত আটজন আহত হন। এসময় একটি বাড়ি ভাঙচুর করা হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS