ভিডিও

আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ; রাঙামাটি জেলা আ.লীগ নেতাকে তলব

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০২:০৯ দুপুর
আপডেট: জুন ২৮, ২০২৪, ০২:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মুছা মাতব্বরকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আগামী ২১ কার্যদিবসের মধ্যে দুদক জেলা সমন্বিত কার্যালয়ে মুছা মাতব্বর, তার স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের নামে অর্জিত সব সম্পদের বিবরণী দাখিল করতে বলা হয়েছে।

গত ২৪ জুন দুদক জেলা সমন্বিত কার্যালয় রাঙামাটির উপপরিচালক জাহিদ কালাম স্বাক্ষরিত এক নোটিশে এ নির্দেশ দেওয়া হয়।

নোটিশে বলা হয়, মুছার ব্যাপারে নামে-বেনামে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ পাওয়া গেছে। এর পরিপ্রেক্ষিতে তাকে দুদক আইন-২০০৪ এর ২৬ (১) উপধারা অনুযায়ী সম্পদ বিবরণী দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ২১ কার্যদিবসের মধ্যে দুদক জেলা সমন্বিত কার্যালয়-রাঙামাটি কার্যালয়ে হাজির হয়ে নিজের, স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের নামে অর্জিত সব সম্পদের বিবরণী দাখিল করতে হবে তাকে। নির্ধারিত সময়ে সম্পদের বিবরণী দাখিলে ব্যর্থ হলে তার নামে দুদক আইন অনুযায়ী মামলা হতে পারে।

মুছা মাতব্বর বলেন, আমার বিরুদ্ধে হয়তো কেউ অভিযোগ করায় দুদক তলব করেছে। দুদকের কাজ দুদক করবে। দুদক সম্পদের যে বিবরণী দিতে বলেছে, তা জমা দিতে আমার কোনো সমস্যা নেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS