ভিডিও

বোরকা পরে দুর্বৃত্তরা খুন করলো রোহিঙ্গা 

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট: জুন ২৯, ২০২৪, ১২:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বোরকা পরা অজ্ঞাত দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে এক রোহিঙ্গা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জুন) গভীর রাতে বালুখালীর ৮-ইস্ট রোহিঙ্গা শিবিরের ডি-৭৬ ব্লকে এ ঘটনা ঘটে।

নিহত মো. সালেক (৩৫) ওই শিবিরের ডি-৭৬ ব্লকের মো. নুর আলমের ছেলে।

থানার ওসি শামীম হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে মো. সালেক নিজ ঘরে ফিরছিলেন। পথিমধ্যে বোরকা পরিহিত তিন-চারজন দুর্বৃত্ত তার গতিরোধ করেন।  পরে দুর্বৃত্তরা তার মাথায় ধারালো অস্ত্রের কোপ দিয়ে এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যান।

স্থানীয়রা এসে রক্তাক্ত অবস্থায় সালেককে উদ্ধার করে কুতুপালংয়ের এমএসএফ হাসপাতালে নিয়ে যান। পরে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় এক রোহিঙ্গা জানান, সালেক কিছু দিন আগে শিবিরে একজনকে হাতুড়ি দিয়ে আঘাতে হত্যা করেন। তার ধারণা, সেই ঘটনার জেরে এ ঘটনা ঘটেছে।

ওসি জানান, কারা-কী কারণে এ খুনের ঘটনা ঘটিয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, রোহিঙ্গা ক্যাম্পে সক্রিয় সন্ত্রাসী দলগুলোর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS