ভিডিও

সড়ক দুর্ঘটনায় রাজধানীতে নিহত ৩

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৪:০৭ দুপুর
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৪:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। 

শুক্রবার (২৮ জুন) তাদের মৃত্যুর তথ্য নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।

ক্যান্টনমেন্ট থানা এলাকায় সুমাত্রা ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা সিফাতুর রহমান সাফিন ওরফে রাহুল মারা যান এবং সঙ্গে থাকা তার ভাই রাফি আহত হন। পরে রাফিকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তিনি মারা যান।

তাদের বাসা মিরপুরের বাউনিয়া বাঁধ এলাকায় বলে জানান চাচা মনির হোসেন। তিনি জানান, রাতে রাহুল ও তার ছোট ভাই রাফি মোটরসাইকেল চালিয়ে পল্লবীর কালশী ব্রিজ দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বালুর ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হন।  

তখন পথচারীরা প্রথমে তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মধ্যরাতে রাহুলকে মৃত ঘোষণা করেন। পরে রাফিও মারা যান।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান জানান, নিহতরা দুই ভাই। বৃহস্পতিবার দিবাগত রাতে মোটরসাইকেলে চালিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় তারা দুজন মারা যান। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

অন্যদিকে খিলক্ষেতে পিকআপভ্যান উল্টে নিহত আফজালের ভাই মাহফুজ হোসেন জানান, আফজাল থাকতেন মিরপুর ১২ নম্বরে। গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়ায়। ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করতেন আফজাল। রাতে একটি পিকআপভ্যানে করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন।

খিলক্ষেত এলাকায় পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে গুরুতর আহত হন আফজাল। তখন স্থানীয়রা তাকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেন। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা রাতে মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS