ভিডিও

সাপাহারে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোটরসাইকেল চুরি

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৫:৪১ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৫:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দিনের বেলায় হাসপাতালে কর্মরত স্টোর কিপার সত্যজিত কুমার সরকারের একটি নতুন ডিসকভার ১২৫সিসি নওগাঁ হ-১৭-২০৬৩ কালো রং এর একটি মোটরসাইকেল চুরি হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল অনুমান সাড়ে ১০টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের পশ্চিম গেটে সিসি ক্যামেরার আওতাভুক্ত এলাকা থেকে মোটরসাইকেলটি চুরির ঘটনা ঘটেছে।

জানা যায়, স্বাস্থ্য কমপ্লেক্স এর ওই স্টোর কিপার সত্যজিত বাবু প্রতিদিনের মতো সেদিনও সকাল ৯টা ৩০ মিনিটের দিকে অফিসে প্রবেশ করার পূর্বে তার মোটরসাইকেলটি হাসপাতাল গেটে সিসি ক্যামেরার আওতায়ভুক্ত এলাকায় রেখে অফিসে যান। এর ঘন্টাখানেক পরে তিনি অফিস হতে বের হয়ে লক্ষ্য করে দেখেন যে, যথাস্থানে রাখা তার মোটরসাইকেলটি নেই।

এরপর বিষয়টি জানাজানি হলে তাৎক্ষণিক আশপাশ এলাকা খুঁজে কোথাও তার মোটরসাইকেলটি পাওয়া যায়নি। মোটরসাইকেল চোর শনাক্ত করার জন্য স্বাস্থ্য কর্মকর্তার রুমে সিসি ক্যামেরার ফুটেজ অনুসন্ধানে দ্রুত গতিতে মোটরসাইকেলটি নিয়ে চোরকে হাসপাতালের মেইন গেট অতিক্রম করতে দেখা যায়।

এসময় ফুটেজে তার সামনের দিক দেখা যায়নি পিছনের দিক দেখা যাওয়ায় মোটরসাইকেল চোরকে শনাক্ত করা যায়নি। খবর পেয়ে সাপাহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সিসি ক্যামেরার ফুটেজটি সংগ্রহ করেছে বলে জানা গেছে।

উল্লেখ্য অনুমান ৬মাস পূর্বে একই স্থান হতে স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরিফুজ্জামান এরও একটি ডিসকভার লাল কালো রং এর মোটরসাইকেল একই স্থান হতে একই কায়দায় চুরি হয়েছিল।

মোটরসাইকেল চুরির বিষয়টি সাপাহারে বৃদ্ধি পাওয়ায় মোটরসাইকেল মালিকরা কোথাও তাদের মোটরসাইকেল রেখে নিরাপদে থাকতে পারছে না তারা বেশ শঙ্কিত অবস্থায় দিনতিপাত করছে বলে একাধিক মোটরসাইকেল মালিক জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS