ভিডিও

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৬:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় ট্রাকচাপায় দুই ভাই নিহত হয়েছে। তারা দুজনেই মোটরসাইকেল আরোহী ছিল। বৃহস্পতিবার রাত ১১টার দিকে ক্যান্টনমেন্ট সুমাত্রা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলো–সিফাতুর রহমান সাফিন ওরফে রাহুল (২১) ও রাফি (১৬)। দুর্ঘটনার পর দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক রাহুলকে বৃহস্পতিবার রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন। রাফি চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকালে মারা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন।  

রাহুলের চাচা মনির হোসেন জানান, তাদের বাসা মিরপুর বাউনিয়াবাঁধ এলাকায়। রাতে রাহুল ও তাঁর ছোট ভাই রাফি কালশী যাচ্ছিল মোটরসাইকেলে তেল আনতে। ইসিবি চত্বর দিয়ে কালশী যাওয়ার পথে একটি দ্রুতগতির মাটিবাহী ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পথচারীরা তাদের প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মধ্যরাতে রাহুলকে মৃত ঘোষণা করেন। আর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মারা যায় রাফি।

জানা গেছে, রাহুল ও রাফির বাবার নাম জহিরুল ইসলাম পনির। তাদের মা জর্ডান প্রবাসী। দুর্ঘটনার সময় রাহুল মোটরসাইকেলটি চালাচ্ছিলেন।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তাজুল ইসলাম জানান, ঘটনার পরপর ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে। পরিবারের আবেদনে মরদেহ দুটি ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS