ভিডিও

রাবি শিক্ষার্থীর ফোন ও টাকা ছিনতাই, ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় বোটানিক্যাল গার্ডেন এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি রাহাদ আলী (১৯) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ললিতাহার (খড়খড়ি কমলাপুর) এলাকার রায়হান আলীর ছেলে।

জানা যায়, নড়াইল সদর থানার দিঘলিয়া এলাকার জিহাদ মোল্লা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী। গত ২৬ জুন সন্ধ্যায় তিনি তার বান্ধবীকে সাথে নিয়ে বোটানিক্যাল গার্ডেনে ঘুরছিলেন। এসময় একজন ছিনতাইকারী ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে থাকা দুইটি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ২০০ টাকা ছিনিয়ে নেয়।

এরপর ছিনতাইকারী তার বান্ধবীর বিকাশ অ্যাকাউন্ট থেকে ৪০০ টাকা রিচার্জ করে নেয়। এ ঘটনার সময় জিহাদের এক বন্ধু তাকে ফোন করে। তখন জিহাদ কৌশলে ফোন রিসিভ করে চিৎকার দেয়। তখন ছিনতাইকারীর সাথে জিহাদের ধস্তাধস্তি হয়।

ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারী জিহাদের হাতে কামড় দিয়ে চারুকলা গেইটের দিকে দৌড় দেয়। এরপর সেখান থেকে মোটরসাইকেল নিয়ে দ্রুত মেহেরচন্ডি কড়ইতলার দিকে চলে যায়। এ ঘটনায় মতিহার থানায় একটি ছিনতাই মামলা দায়ের হয়েছে।

আরএমপি মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে মতিহার থানা পুলিশের একটি টিম বুধবার দিবাগত রাত সাড়ে ৪ টায় আসামি রাহাদ আলীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে ও ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র মতিহার ও চন্দ্রিমা থানায় দুটি মামলা রয়েছে। ছিনতাইকৃত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠান হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS