ভিডিও

ইতালি যাওয়ার সময় ভুমধ্যসাগরে সুনামগঞ্জের দুই যুবকের মৃত্যু, পরিবারে শোকের মাতম

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুনামগঞ্জ প্রতিনিধি: ইতালি যাওয়ার সময় ভুমধ্যসাগরে অসুস্থ হয়ে সুনামগঞ্জের দুই উপজেলার দুই যুবকের মৃত্যুতে শোকাভিভ‚ত পরিবারের সদস্যরা।

নিহতরা হলেন, জেলার শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে সাহিবুর রহমান মান্না (২৩) ও একেই জেলার ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের দৌলতপুর গ্রামের সুন্দর আলীর ছেলে রেজাউল ইসলাম (২৪)।

গত বুধবার তাদের মৃত্যুর বিষয়টি জানতে পারে পরিবার, এরপর থেকে শোকের মাতম চলছে। তবে তারা কি ভাবে মারা গেছে তা জানা যায় নি।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহতরা লিবিয়া থেকে ইতালি যেতে গেমে উঠেন গত শুক্রবার। তাদের সাথে সুনামগঞ্জ জেলার অনেক লোক ছিলেন। এর পূর্বে দুইজনই দেশে ফোন করে পরিবারের লোকজনের সাথে কথা বলেন। কিন্তু বুধবার তারা খবর পান তাদের নিয়ে যাওয়া গেমটি ইতালি গেলেও পথে রেজাউল ইসলাম ও সাহিবুর রহমান অসুস্থ হয়ে মারা গেছেন।

সাহিবুর রহমানের বড় ভাই শাহিবুল ইসলাম জানিয়েছেন, আমার ভাই কীভাবে তারা মারা গেছে সেটা জানানো হয়নি,শুধু বলা হয়েছে তার ভাই আর নাই। তিনি আরও বলেন,আমরা গরীব মানুষ,অনেক কষ্ট করে ব্রাহ্মণবাড়িয়ার উজ্জ্বল আহমদ নামের এক দালালের মাধ্যমে দশ মাস আগে দালালকে সাড়ে ৯ লাখ টাকা দিয়ে লিবিয়া পাঠান। এখন টাকাও গেছে আর ভাইকেও হারিয়েছি।

নিহত রেজাউল ইসলামের ফুফাত ভাই ইমরান আহমদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, প্রশাসনকে এই বিষয়টি জানিয়েছেন। এদিকে রেজাউলের বাবা বৃদ্ধ ও পরিবারের সদস্যরা খবর শুনার পর থেকেই সবাই শুধু কাঁদছেন।

রেজাউল ইসলাম এক বছর আগে দুবাই গিয়েছিলেন। এরপর সেখান থেকে মিশর হয়ে লিবিয়া যান। লিবিয়া থেকে  গত শুক্রবার ফোন করে পরিবারের সদস্যদের জানায় গেমে ইতালি চলে যাচ্ছেন। তার আরও দুইভাই ওমান প্রবাসী। গত বুধবার সকালে ওমান প্রবাসী বড় ভাই নজরুল ইসলামকে গেমে থাকা অন্যরা ফোনে রেজাউলের মারা যাওয়ার খবর দেয়।

রেজাউলের পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার বিষয়টি ছাতক উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS